Dr. Neem on Daraz
Victory Day

কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: জুন ১, ২০২২, ০৩:১১ পিএম
কালিয়ায় ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নড়াইলঃ ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ ও পরিকল্পনা গ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে (১জুন) কালিয়া উপজেলা পরিষদ হলরুমে এ অবহিতকরণ ও পরিকল্পনা গ্রহণ কর্মশালায় কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা সুবীর কুমার বিশ্বাস এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণ পদ ঘোষ, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিঠু, কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নজরুল ইসলাম, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ এ প্রকল্পের আওতায় সেবা গ্রহণকারী কৃষকেরা।

কি নোট স্পিকার ও ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির প্রকল্প পরিচালক শেখ ফজলুল হক মনি উক্ত প্রকল্পের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্প টি খুলনা কৃষি অঞ্চলের ৪ টি জেলার মোট ২৮টি উপজেলা ও দুটি মেট্রো এলাকায় মোট ২১টি প্রযুক্তি নিয়ে ২০২১ সালের জুলাই থেকে ২০২৪ সালের জুন পর্যন্ত প্রকল্প কার্যক্রম পরিচালনা করবে।

মোঃ বাবর আলী/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে