Dr. Neem on Daraz
Victory Day

বাগেরহাটে নদীতে পড়ে ভাই-বোন নিখোঁজ


আগামী নিউজ | সারাবাংলা ডেস্ক প্রকাশিত: মে ৩০, ২০২২, ১০:২৭ এএম
বাগেরহাটে নদীতে পড়ে ভাই-বোন নিখোঁজ

বাগেরহাটঃ জেলার রামপালে দাউদখালী নদীতে পড়ে দুই খালাত ভাই-বোন নিখোঁজ হয়েছে। রোববার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার পার গোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পের সামনে দাউদখালী নদীতে তারা নিখোঁজ হয়।

নিখোঁজরা হলো- পারগোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. ওমর আলীর ছেলে আহাদ আলী (৮) ও মো. বেল্লালের শিশুকন্যা জান্নাত (৫)।

স্থানীয় ইউপি সদস্য আজাহার হোসেন টুকু জানান, নদীর পাশেই নিখোঁজ দুই শিশুর ঘর। প্রতিদিনের মতো তারা নদীর পাড়ে খেলা করছিলো। সন্ধ্যায় হঠাৎ করে জান্নাত অসাবধানতাবশত নদীতে পড়ে যায়। এসময় জান্নাতকে ওঠাতে গিয়ে আহাদও নদীতে পড়ে যায়। এরপর থেকে তারা দুজনই নিখোঁজ হয়। তবে এখন পর্যন্ত দুই শিশুর সন্ধান পাওয়া যায়নি।

রামপালের ফয়লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, রাতে বাগেরহাট থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। পরে রাত গভীর হলে সেটি সমাপ্ত করেন। সোমবার সকাল থেকে ফের উদ্ধার কাজ চলবে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. গোলাম সরোয়ার বলেন, পুলিশ, ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌবাহিনীর সমন্বয়ে নিখোঁজ শিশুদের উদ্ধারে অভিযান চলছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে