Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইউএনও নুর-ই আলম


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, শরণখোলা(বাগেরহাট) প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৬:৫০ পিএম
অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইউএনও নুর-ই আলম

বাগেরহাটঃ জেলার শরনখোলায় বৃষ্টি সহ বজ্রপাত ও ঝড়ো হাওয়ার কবলে গাড়িতে গাছ ভেঙ্গে পড়লে অল্পের জন্য প্রানে রক্ষা পেলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর-ই আলম সিদ্দিকী। ২৯ মে শনিবার দুপুরে উপজেলার রাজৈর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন শেষে নিজ কার্যালয়ে ফেরার পথে বাসষ্ট্যান্ড সংলগ্ন জলিলের ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য্যালয় সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর এলাকায় সোবাহান মুন্সির বাড়ি আগুনে পুড়ে ভস্মিভূত হয়। ওই ঘটনা পরিদর্শনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূর-ই আলম সিদ্দিকী দুপুরে ঘটনাস্থলে যান। সেখান থেকে ফেরার পথে বাসষ্ট্যান্ড সংলগ্ন জলিলের ব্রীজ এলকায় পৌঁছালে দমকা ঝড়ো হাওয়া সহ বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এ সময় রাস্তার পাশের একটি চাম্বল গাছ ভেঙ্গে তার গাড়ির সামনের অংশে আঘাত লাগে। এতে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হলেও অল্পের জন্য প্রানে রক্ষা পান নির্বাহী কর্মকর্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূর-ই আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আল্লাহর অশেষ কৃপায় অল্পের জন্য প্রানে রক্ষা পেয়েছি।

এসএস