Dr. Neem on Daraz
Victory Day

মুঠোফোনের মাধ্যমে জুয়া খেলার সময় ৩ জন আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, রাজীবপুর(কুড়িগ্রাম) প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৬:২৮ পিএম
মুঠোফোনের মাধ্যমে জুয়া খেলার সময় ৩ জন আটক

কুড়িগ্রামঃ জেলার রাজীবপুর উপজেলার মোবাইল ফোনে অ্যাপস এর মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলার অপরাধ ৩ যুবককে জনকে আটক করেছে পুলিশ। 

উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী স'মিল মোড় সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজীবপুর থানা পুলিশের একটি দল ৩ জনকে জুয়া খেলার সময় আটক করে।

আটককৃতরা হলেন,বড়াইডাঙ্গী গ্রামের দেলোয়ার হোসেন (৩০) তার পিতার নাম রহিজল হক,শফিকুল ইসলাম ওরফে বাবু(২৮) পিতা মৃত শাহজামাল এবং জয়নাল ওরফে সুমন (২৭) তার পিতার নাম আশরাফ আলী। 

আটকের সময় তাদের কাছ থেকে একটি মুঠোফোন, জুয়া খেলার সাংকেতিক চিন্হ সহ একটি কাগজের বোর্ড এবং নগদ ১৩২০ টাকা উদ্ধার করা হয়েছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম  বলেন,মাদক ও জুয়ার বিরুদ্ধে নিয়মিতভাবে অভিযান পরিচালনা করা হচ্ছে। শুক্রবার রাতে ৩ জনকে আটক করা হয়েছে জুয়া খেলার সময়। আটককৃত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ শনিবার কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে। 

রুহুল সরকার/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে