Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

কুয়াকাটায় সাগরে সাঁতার কাটতে নেমে এক পর্যটক নিখোঁজ


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, কলাপাড়া(পটুয়াখালী) প্রকাশিত: মে ২৭, ২০২২, ১০:৩৫ পিএম
কুয়াকাটায় সাগরে সাঁতার কাটতে নেমে এক পর্যটক নিখোঁজ

পটুয়াখালীঃ কুয়াকাটায় দুপুরের দিকে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম পাশে ২০০গজ এগিয়ে ফিরোজ সিকদার নামে পর্যটক সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন। এসময় আপন ভাগ্নে ও শ্যালকসহ তারা ৬জন এক সঙ্গে সাঁতার কাটতে নামে। একপর্যায় ফিরোজকে তারা না দেখে খুঁজতে শুরু করে এবং আশেপাশের লোকজনকে জানায়। খবর পেয়ে কুয়াকাটা জোনের ট্যুরিস্ট পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে অবহিত করেন। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা শেষ বিকেলে ঘটনাস্থালে হাজির হলেও নিখোঁজ পর্যটককে অনুসন্ধান করে রাত ৯টা পর্যন্ত এখনো তার কোন সন্ধান পাওয়া যায়নি। পর্যটক ফিরোজের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে। তিনি পেশায় ব্যবসায়ী এবং তার বাবার নাম মিলন সিকদার।

স্থানীয় ও ট্যুরিস্ট পুলিশ সূত্রে জানা যায়, একই সাথে সৈকতে সাঁতার কাটতে নামা নিখোঁজ পর্যটকের বন্ধু মেহেদী জানান, তারা শুক্রবার সকালে কুয়াকাটা বেড়াতে এসেছিল। এরপর একসঙ্গে ৬জন সাঁতার কাটতে নামলে ফিরোজ নিখোঁজ হন। সে ভাল সাঁতার জানতো না।

কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইলিয়াস ঘটনার সত্যতা স্বীকার করে গনমাধ্যমকে বলেন, খবরটি অনেক বিলম্বে তারা জানতে পারায় ঘটনাস্থলে পৌঁছাতে সময় লেগেছে। তাদের ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছেন  বলে দাবি করেন।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের পুলিশ পরিদর্শক মো: হাসনাইন পারভেজ সাংবাদিকদের জানান, নিখোঁজ পর্যটককে অনুসন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে তারাও কাজ করছেন।

এসএস