Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় মাদক কারবারীসহ আটক ৪


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: মে ২৬, ২০২২, ০৬:২৬ পিএম
দুপচাঁচিয়ায় মাদক কারবারীসহ আটক ৪

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় বুধবার (২৫ মে) পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ীসহ ৪ জন কে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ সাপেক্ষে তাদের বৃহস্পতিবার (২৬ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ বলছে, দুপচাঁচিয়া উপজেলা সদরের জয়পুরপাড়া মহল্লায় অভিযান চালিয়ে  ১৬ পিস ইয়াবাসহ জিয়াউর রহমান (৪০) নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। সে দুপচাঁচিয়া উপজেলার জয়পুরপাড়ার মৃত ছামাদের ছেলে।

অপর একটি মাদক বিরোধী অভিযানে দুপচাঁচিয়া উপজেলার মহিষমুন্ডা গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা মূল্যমানের ১ কেজি গাঁজাসহ মিনহাজুল ইসলাম পাপ্পু (২৪) নামের এক ব্যক্তি কে আটক করা হয়। সে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পশ্চিম আমুট্ট গ্রামের আবু হোসেনের ছেলে।

এছাড়াও অভিযান চালিয়ে একটি মামলার এজাহার নামীয় আসামী দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর বাজার এলাকার মেসার্স ফারাস ট্রেডার্স এর সত্বাধিকারী মামুনুর রশিদ কে আটক করা হয়।

এছাড়াও পৃথক  আরও ১টি অভিযানে ওয়ারেন্টভুক্ত  আসামী মোঃ সাহাদুল ইসলাম রুবেল কে আটক করা হয়। সে দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর মহকুড়ি এলাকার জাবেদ প্রাং এর ছেলে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, অপরাধ দমনকল্পে অভিযান অব্যাহত থাকবে।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে