Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধিঃ প্রকাশিত: মে ২৩, ২০২২, ১০:৫৮ পিএম
কুড়িগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে  ব্যবসায়ীর মৃত্যু

কুড়িগ্রামঃ ভুরুঙ্গামারী উপজেলায় বিদুৎস্পৃষ্ট হয়ে রফিকুল ইসলাম (৪২) নামে এক ধান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

সোমবার (২৩ মে) সন্ধ্যার দিকে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিটপাইকেরছড়া গ্রামে নিহতের নিজ বাড়ীতে এ দূর্ঘটনা ঘটে। 

নিহত রফিকুল ইসলাম পাইকেরছড়া ইউনিয়নের ছিটপাইকেরছড়া গ্রামের জহির উদ্দিন মন্ডলের ছেলে। রফিকুল এক ছেলে ও দুই কন্যা সন্তানের জনক। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রফিকুল ইসলাম স্ট্যান্ড ফ্যানের মাধ্যমে বাতাস দিয়ে ধান শুকানোর জন্য বাড়ির অাঙ্গিনায় ফ্যানের তারের সঙ্গে বিদ্যুৎ লাইনের তার জোড়া দেয়ার সময়  অসাবধানতাবশত লিকযুক্ত তারে হাত পরলে বিদুৎস্পৃষ্ট হয়ে গুরুতর অাহত হয়। পরে পরিবার লোকজন ও এলাকাবাসী মিলে রফিকুল ইসলামকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের চাচাতো ভাই শামসুদ্দোহা জানান, নিহত রফিকুল পেশায় একজন ধান ব্যবসায়ী ছিলেন। বিদ্যুৎস্পৃষ্টে রফিকুলের মৃত্যুতে পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এবিষয়ে তদন্ত কর্মকর্তা (আইও) ভুরুঙ্গামারী থানার উপ-পরিদর্শক  মামুনুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ধান ব্যবসায়ীর মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে