Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

রাণীশংকৈলে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: প্রকাশিত: মে ২৩, ২০২২, ১০:৩৯ পিএম
রাণীশংকৈলে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

ঠাকুরগাঁওঃ রাণীশংকৈলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) আন্তঃ ইউনিয়ন পর্যায়ের ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

টুর্নামেন্টে ৮ টি ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদসহ মোট ১০টি দল অংশগ্রহণ করেন।

সোমবার(২৩মে) বিকালে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টি'ভর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক পৌরমেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, ম্যাচ কমিশনার সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর আলম বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কাশেম ও জমিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন ও নজরুল ইসলাম, প্রাথমিক সহকারি কর্মকর্তা ঘনশ্যাম রায়, পৌর কাউন্সিলর হালিমা আক্তার ডলি, রুহুল আমীন, ইসাহাক আলী ও আবু তালেব সহ সাংবাদিক ও স্থানীয় রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উক্ত উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন রাণীশংকৈল পৌরসভা একাদশ নেকমরদ ইউপি একাদশ ও নন্দুয়ার ইউপি একাদশ ধর্মগড় ইউপি একাদশ

দু’টি খেলার প্রথমটিতে পৌরসভা একাদশ ১-০ গোলে নেকমরদ ইউপি একাদশকে হারিয়ে জয়ী হয়। ২য় খেলায় নন্দুয়ার ইউপি একাদশ ধর্মগড় ইউপি একাদশকে ২-০ গোলে হারিয়ে জয়ী হয়।

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক। খেলার ধারা বর্ণনায় ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ও তারেক আজিজ।

এসএস