Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

নাসিরনগরে স্বামীর অত্যাচার থেকে বাঁচতে গৃহবধূর আত্মহত্যা


আগামী নিউজ | ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৯:৩১ পিএম
নাসিরনগরে স্বামীর অত্যাচার থেকে বাঁচতে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়াঃ নাসিরনগরে তানজিনা বেগম (২৪) নামের এক গৃহবধূর স্বামোর অত্যাচার থেকে বাঁচার জন্য ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে। 

সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নাসিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তানজিনা বেগম সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের চাঁনপুর গ্রামের সরফত আলীর মেয়ে৷ 

পুলিশ জানান, গত চার-পাঁচ আগে নাসিরনগর সদর ইউনিয়নের নাসিরপুর গ্রামের মুহাম্মদ ইয়াকুব মিয়ার ছেলে পাভেল মিয়ার সাথে তানজিনা বেগমকে ৪ লক্ষ টাকার কাবিননামায় বিয়ে দেন। তাদের ঘরে মেয়ে সন্তান জন্ম নেন। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন সুখের ছিলনা। এর কলহের জেরে তানজিনা সোমবার সকালে ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে মুমূর্ষু অবস্থায় তানজিনাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের ভাই বিল্লাল মিয়া জানান, বিয়ের পর থেকে তার বোন তানজিনাকে যৌতুকের টাকার জন্য একাধিকবার মারধোর করেছেন পাভেল। অনেকবার যৌতুকের টাকাও দিয়েছি। তানজিনা আত্মহত্যা করেনি। তানজিনাকে হত্যার পর তার শরীরে বিষ ছিটিয়ে দিয়েছে পাভেল। তার বোনের হত্যার সঠিক বিচার দাবি করেন। 

এব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হাবিবুল্লাহ সরকার জানান, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছি। লাশটি উদ্ধারের পর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানানো যাবে।

এসএস