Dr. Neem on Daraz
Victory Day

পাংশায় জরিপ কমিটির অবহিতকরণ সভা


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, পাংশা (রাজবাড়ী) প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৪:১৫ পিএম
পাংশায় জরিপ কমিটির অবহিতকরণ সভা

রাজবাড়ীঃ আগামী ১৫-২১ জুন সারাদেশে জনশুমারী ও গৃহগণনা ২০২২ চলবে। এ উপলক্ষে রাজবাড়ীর পাংশা উপজেলায় বুধবার(১৮ মে) পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলীর সভাপতিত্বে উপজেলা জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় পাংশা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুবুর রহমান এর উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, উপজেলা ভূমি কর্মকর্তা নুজহাত তাজনীন আওন, পাংশা মডেল থানার ওসি মাসুদুর রহমান, কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। আগামী মাসে জনশুমারী ও গৃহগণনা চলা কালীন সময়ে সঠিক ভাবে কর্মসম্পাদনের লক্ষে সবার সহযোগীতা প্রত্যাশা করা হয়।

উল্লেখ্য, এ বছরই প্রথম ডিজিটাল ডিভাইসের মাধ্যেমে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে। জাতীয় ও স্থানীয় পর্যায়ে পরিকল্পনা প্রণয়নে, নীতি-নির্ধারণ, অর্থ সামাজিক, শিক্ষা, স্বাস্থ্য, জাতীয় উৎপাদন, আয় ইত্যাদি নিরুপন সহ বিভিন্ন ক্ষেত্রে নির্ভরযোগ্য তথ্য উপাত্ত সংগ্রহ বিশেষ প্রয়োজন।

সৈকত শতদল/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে