Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলের কালিয়া উপজেলায় আনসার সমাবেশ অনুষ্ঠিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৩:৫৮ পিএম
নড়াইলের কালিয়া উপজেলায় আনসার সমাবেশ অনুষ্ঠিত

নড়াইলঃ ‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা’-এই শ্লোগানে নড়াইল আনসার ভিডিপির কালিয়া উপজেলা উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৮মে) সকাল ১১টায় উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ে এ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা আনসার ভিডিপি অফিস।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিকাশ চন্দ্র দাস
 জেলা কমান্ড্যান্ট, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল।

বিশেষ অতিথি ছিলেন কালিয়া পৌর মেয়র মোঃ ওয়াহিদুজ্জামান (হীরা) কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম এর প্রতিনিধি সাব ইন্সপেক্টর আল আমিন হোসেন, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিঠু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সুবীর কুমার বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ে ২শত আনসার ভিডিপি সদস্যরা।

সমাবেশ শেষে আনসার ভিডিপি সংগঠনের ভাল কাজের স্বীকৃতি সরূপ উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মোঃ শওকত আলী সহ ১২জনকে উপহার প্রদান করা হয়।
এছাড়া ও ৩জন বীর মুক্তিযোদ্ধাকে মহাপরিচালকের পক্ষ থেকে উপহার বিতরণ করেন জেলা আনসার কমান্ডার সহ উপস্থিত অতিথিগণ। সেই সাথে উপস্থিত আমন্ত্রিত অতিথিদেরকেও বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়।

বক্তারা বলেন, আনসার ভিডিপি বাংলাদেশের একটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যার আনুমানিক সদস্য সংখ্যা প্রায় ৬১ লক্ষ। এটি পৃথিবীর সর্ববৃহৎ একক বাহিনী। যার মূল দায়িত্ব হচ্ছে দেশের অভ্যন্তরে নিরাপত্তা রক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়ন। যার ফলে তৃণমূল পর্যায় থেকে প্রশাসনকে সহযোগিতা করে থাকেন আনসার ভিডিপির সদস্যরা।

মোঃ বাবর আলী/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে