Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৩:২৮ পিএম
নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

নড়াইলঃ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকলে চালক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে নারী শিশুসহ ৬ ভ্যান যাত্রি। রবিবার সকালে নড়াইল শহরের ধোপাখোলা মোড়ে এ দূর্ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত কলেজ ছাত্রের নাম শান্ত মোন্ডল। সকালে নিজের মোটরসাইকেল চালিয়ে শান্ত বাড়ি থেকে নড়াইল শহরে যাচ্ছিল। পতিমধ্যে ধোপাখোলা মোড় অতিক্রমের সময় বেপরোয় গতির ফলে সে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রিবাহী ভ্যানকে ধাক্কা দেয়। ভ্যান ও মোটরসাইলেকের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক শান্ত ও ভ্যান আরোহী ৬জনের সকলে আহত হয়ে রাস্তার ছিটকে পড়ে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে শান্তকে চিকিৎসক মৃত ঘোষনা করে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। শান্ত নড়াইল পৌরসভার উজির গ্রামের কাঠ মিস্ত্রি রাজা মন্ডলের ছেলে। সে গোবরা মিত্র কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র। বাবামায়ের এক মাত্র সন্তান শান্তর মৃত্যুতে শোকার্ত স্বজনদের আর্তনাদ আহাজারিতে হাসপাতালের পরিবেশে ভারী হয়ে ওঠে। আদরের সন্তানের এ ভাবে চলে যাওয়া কানো ভাবে মানতে পারছিলেননা শান্তর মা। কোন শান্তনাতেই থামছেনা তার আহাজারী।

মোঃ বাবর আলী/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে