Dr. Neem on Daraz
Victory Day

নানিয়ারচর উপজেলা পরিদর্শনে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি প্রকাশিত: মে ১৫, ২০২২, ০১:২৯ পিএম
নানিয়ারচর উপজেলা পরিদর্শনে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা

রাঙ্গামাটিঃ ১৫ই মে সকালে রাঙ্গামাটি নানিয়ারচরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রকল্পের অধীনে  ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিন পার্বত‍্য জেলার উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

নানিয়ারচর সরকারি কলেজের একাডেমিক ভবন সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর, টিএনটি বাজার হতে কল্যাণপাড়া পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষ করে নানিয়ারচর রত্নাকুর বন বিহার কতৃক আয়োজিত দুই দিন ব্যাপি বুদ্ধধাতু ও ত্রিপিটক এর মঙ্গল শোভাযাত্রা এবং বৈশাখী পূর্ণিমার সমাপনী অনুষ্ঠানে যোগদেন।

অনুষ্ঠান শেষে বড়পুলপাড়া থেকে সংখোলা পাড়া ও মরাচেঙ্গীর সংযোগ সরক এবং বড়পুলপাড়া নিম্ন মাধ‍্যমিক বিদ‍্যালয় ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকোশলী তুষিত চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস‍্য এলিপন চাকমা, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো: ফজলুর রহমান, ২নং নানিয়ারচর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাপ্পী চাকমা, সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার গন‍্যমান‍্যব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে