Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

মুন্সিগঞ্জে প্রাইভেটকার খালে পড়ে দুই কিশোরের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১৪, ২০২২, ১০:৩৮ এএম
মুন্সিগঞ্জে প্রাইভেটকার খালে পড়ে দুই কিশোরের মৃত্যু

মুন্সীগঞ্জঃ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে দুই কিশোর নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও এক কিশোর। শনিবার (১৪ মে) ভোর ৪টায় উপজেলার পুরাবাজার এলাকার ভাঙা ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সদরের উত্তর চরমশুরা এলাকার শরফতউল্লাহর ছেলে ফাহিম (১৬) ও একই এলাকার মো. মানিকের ছেলে জিসান (১৯)। এ ঘটনায় আহত জাহিদকে (১৬) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সদর উপজেলার মুন্সীরহাটে তাদের এক বন্ধুর জন্মদিন ছিল। জন্মদিনের অনুষ্ঠান শেষ করে শনিবার ভোরে প্রাইভেটকারে সদর উপজেলার দিঘিরপাড় ফিরছিল জিসান, ফাহিম ও জাহিদ। এ সময় টঙ্গীবাড়ির পুরাবাজার এলাকায় নির্মাণাধীন সেতুর ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টংগীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সয়েব জানান, এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে সদর মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত জাহিদকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতদের ড্রাইভিং লাইসেন্স ছিলো কিনা ও তারা সেখানে কী করছিলো তা তদন্ত সাপেক্ষে বলা যাবে বলেও জানান তিনি।

এমএম