Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

র্দীঘ ১২ বছর পরে অনুষ্ঠিত হলো বিঝারী ইউনিয়ন আ.লীগের সম্মেলন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, শরীয়তপুর প্রকাশিত: মে ১৪, ২০২২, ১০:২১ এএম
র্দীঘ ১২ বছর পরে অনুষ্ঠিত হলো বিঝারী ইউনিয়ন আ.লীগের সম্মেলন

শরীয়তপুরঃ র্দীঘ ১২ বছর পরে অনুষ্ঠিত হলো শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। শুক্রবার বিকেল ৪ টায় ইউনিয়নের পঞ্চপল্লী গুরুরাম উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন মোল্লাসহ আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বিএনপির মাথায় কোন রাজনীতি নেই আছে শুধু ষড়যন্ত্র, এমন অভিযোগ এনে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন  দেশ যখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে তখন  পাকিস্তানের সরকার পতন, আবগানিস্তাথানে তালেবানদের ক্ষমতা ও শ্রীলংকার সরকার পতন দেখে বিএনপি উল্লাস করে বলে বাংলাদেশেও হবে।

পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। কখনও আন্দোলন করে আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত্যুত্ত করা যাবে না। কারন ক্ষমতায় আওয়ামীলীগ রাজপথেও আওয়ামী লীগ রয়েছে।

মোঃ জামাল হোসেন/এমএম