Dr. Neem on Daraz
Victory Day

 বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে স্কুলছাত্র  নিখোঁজ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৬:০০ পিএম
 বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে স্কুলছাত্র  নিখোঁজ

নড়াইলঃ বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে নড়াইলের কালিয়ায় মো. আলিফ মোল্যা (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার(১৩মে) সকালে উপজেলার বড়দিয়া ফেরীঘাটে ঘটেছে ঘটনাটি। সে বড়দিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ও চোরখালি গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে। 

নিখোঁজের পারিবারিক সুত্র ও প্রত্যক্ষদর্শী বন্ধুরা জানায়, আলিফসহ তার ৩ বন্ধু মিলে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে মধুমতি নদীর বড়দিয়া ফেরীঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে আলিফ ঘাটের পল্টুনে উঠে নদীতে লাফ দেয়ার পর নদীগর্ভে হারিয়ে যায়। ঘটনার খবর ছড়িয়ে পড়লে তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা নদীতে তল্লাশী শুরু করেছে। স্বজনদের পাশাপাশি খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদল অংশ নিয়েছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোন সন্ধ্যান মেলেনি।

উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিখোঁজের সন্ধ্যানে নদীতে তল্লাশী অব্যাহত রয়েছে।

এসএসআই

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে