Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

প্রেমিকের বাড়িতে অবস্থানরত সেই তরুণীকে আটকের ঘটনায় মিশ্রপ্রতিক্রিয়া


আগামী নিউজ | বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২২, ০২:৪৭ পিএম
প্রেমিকের বাড়িতে অবস্থানরত সেই তরুণীকে আটকের ঘটনায় মিশ্রপ্রতিক্রিয়া

বরগুনাঃ অবশেষে বিয়ের দাবিতে জামালপুর থেকে বরগুনায় এসে অবস্থানরত সেই তরুণীকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাগী থানা পুলিশ। শুক্রবার (১৩ মে) সকালে তাকে আটক করা হয়।

তবে তার এ আটক নিয়ে স্থানীয় নাগরিক সমাজে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। কেউ এটিকে সঠিক পদক্ষেপ বলে অভিনন্দন জানিয়েছে আবার অনেকে এহেন কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করেন।

নাম না প্রকাশের শর্তে এমনই একাধিক তুরুণ-তরুণী বলেন, ছেলের কী কোন দায় নেই, মেয়েটি কী একাই অপরাধ করেছে।

থানা পুলিশ জানায়, বিয়ের দাবিতে ইউনিভার্সিটি পড়ুয়া মাহমুদুল হাসানের ভাড়া বাসায় অবস্থান নেওয়া শিখা আক্তার মৌ নামের ওই তরুণীকে আদালতের নির্দেশ অনুযায়ী শুক্রবার সকালে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১০ মে) বরগুনা আদালতে মাহমুদুল হাসানের বাবা মোশাররফ হোসেন খান কথিত বিয়ের দাবিতে তাদের পরিবারকে অবরুদ্ধ করে অবস্থান নেয়ার অভিযোগ করেন ওই তরুণীর বিরুদ্ধে। ওইদিনই বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন বরগুনার মূখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম। একইসঙ্গে এক সপ্তাহের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিলেরও নির্দেশ প্রদান করেন বিচারক।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো: শাহ আলম হাওলাদার বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণে আদালতের নির্দেশ পেয়ে ওই তরুণীকে শুক্রবার সকালে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাইদুল ইসলাম মন্টু/এমএম