Dr. Neem on Daraz
Victory Day

টিকটক ভিডিও বানাতে বাঁধা দেওয়ায় বিষ পানে তরুণীর আত্মহত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: মে ৮, ২০২২, ০২:২৪ পিএম
টিকটক ভিডিও বানাতে বাঁধা দেওয়ায় বিষ পানে তরুণীর আত্মহত্যা

নড়াইলঃ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শহর থেকে গ্রামের উঠতি বয়সের ছেলে মেয়েরা বিভিন্ন কন্টেন্ট দিয়ে ভিডিও তৈরি করে। কিছু কিছু পরিবার থেকে এসকল টিকটকারদের কাজে আসে বাধা। এবার এমন এক টিকটকার মেয়েকে টিকটক ভিডিও বানাতে বাধা দেওয়ায় মায়ের উপর অভিমান করে বিষ পান করে আত্মহত্যা করেছে মেয়ে সুমি আক্তার (১৯) নামে এক টিকটকার।

নিহত টিকটকার সুমি আক্তার নড়াইলের কালিয়া উপজেলার মুলখানা গ্রামের নিজাম মল্লিকের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার (৭ মে) আনুমানিক সকাল ১০টার সময় বিভিন্ন ছেলেদের সাথে টিকটক ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে মা আমেনা বেগম নিষেধ করলে কথা কাটাকাটি করে মেয়ে সুমি। পরে মা আমেনা বেগম দুপুরে ঘুমিয়ে পরলে ঘরে থাকা ফসলে দেয়া কীটনাশক নিয়ে পাশের বাড়ি রাশিদা বেগমের টিনের ঘরে গিয়ে কীটনাশক পান করে সুমি আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবার ও স্থানীয়রা জানতে পেরে তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল হাসপাতালে রিফার্ড করেন। খুলনা মেডিকেলে নেওয়ার পথে সুমি মৃত্যু হয়।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় অপমৃত্যুর অভিযোগে মামলা করেছেন তার মা। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মোঃ বাবর আলী/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে