Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রী ও দুই মেয়েকে হত্যার পর পালালেন চিকিৎসক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ৮, ২০২২, ১১:২১ এএম
স্ত্রী ও দুই মেয়েকে হত্যার পর পালালেন চিকিৎসক

মানিকগঞ্জঃ জেলার ঘিওর উপজেলার বালিয়াখোরা ইউনিয়নের আঙ্গুরপাড়া গ্রামে একটি ঘর থেকে মা ও দুই মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৮ মে) ভোরের কোনো এক সময় স্বামী আসাদুজ্জামান রুবেল ধারালো অস্ত্র দিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

নিহতরা হলেন- উপজেলার বালিয়াখোড়া গ্রামের দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলের স্ত্রী লাভলী (৩৫), মেয়ে ছোঁয়া (১৬) ও কথা (১২)। বড় মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম এবং ছোট মেয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশুনা করতেন।

আসাদুর জামান রুবেল বালিয়াখোড়ারার ইউনিয়নের আঙ্গরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় গ্রামের একজন দন্ত চিকিৎসক। প্রতিবেশীরা জানান, ঋণগ্রস্ত পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে।

বিষয়টি নিশ্চিত করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলের বাড়ি থেকে তার স্ত্রী ও দুই মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রুবেল নিজেই তার স্ত্রী ও দুই মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছেন। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে