Dr. Neem on Daraz
Victory Day

শরণখোলায় নসিমন উল্টে চালক নিহত


আগামী নিউজ | শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২২, ০৩:৪০ পিএম
শরণখোলায় নসিমন উল্টে চালক নিহত

বাগেরহাটঃ জেলার শরণখোলায় গাছ বোঝাই তিন চাকার একটি নসিমন গাড়ি উল্টে ঘটনাস্থলে চালক রফিকুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার (২ মে) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার রাজাপুর বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম উপজেলার ধানসাগর ইউনিয়নের পহলান বাড়ি নলবুনিয়া গ্রামের মোঃ নুরু শাহ এর ছেলে। এসময় ওই গাড়িতে থাকা দক্ষিণ রাজাপুর গ্রামের মামুন শরীফ ও উত্তর রাজাপুর গ্রামের লাভলু গাজী আহত হয়। আহতদের উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলারপাড় থেকে গাছ বোঝাই করে নসিমন গাড়িটি দ্রুত গতিতে রাজাপুর বাজার ক্রস করে সামনে গিয়ে চাকা  পাঞ্চার হয়ে উল্টে যায়। এসময় চালক রফিকুল ইসলাম নসিমনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। বাকি আহত দু’জনকে শরণখোলা হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় যুবলীগ নেতা ও ইউপি সদস্য হুমায়ুন করিম সুমন জানান, নিহত রফিকুলের লাশ তার বাড়িতে রাখা হয়েছে। এব্যাপারে তার পরিবারের কোনো অভিযোগ নাই।

শরণখোলা থানার ওসি ইকরাম হোসেন বলেন, দুর্ঘটনায় নিহতের খবর শুনেছি। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাজমুল ইসলাম সবুজ/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে