Dr. Neem on Daraz
Victory Day

বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১, ২০২২, ১০:২৫ এএম
বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩

বাগেরহাটঃ জেলার ফকিরহাট উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রোববার (১ মে) সকাল ৮টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজন বাস ও ট্রাকের চালক, অপর জন ১০ মাসের শিশু। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের এক পাশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই চালক ও শিশু আয়ান নিহত হয় এবং এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, দুর্ঘটনায় আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান বলেন, আমরা আহত ও নিহতদের উদ্ধার করেছি। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে