Dr. Neem on Daraz
Victory Day

সাজেক যাবেন রাষ্ট্রপতি, ৬ দিন বন্ধ থাকবে সব রিসোর্ট


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২২, ০১:২৫ পিএম
সাজেক যাবেন রাষ্ট্রপতি, ৬ দিন বন্ধ থাকবে সব রিসোর্ট

রাঙ্গামাটিঃ আগামী ১২ থেকে ১৪ মে পর্যন্ত তিন দিনের অবকাশ যাপনে সাজেক ভ্যালি যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তার নিরাপত্তাজনিত কারণে বাড়তি সতর্কতার জন্য আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত ছয় দিন সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সাজেক রিসোর্ট মালিক সমিতি। ১৫ মে থেকে যথারীতি সব রিসোর্ট পর্যটকদের জন্য খুলে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত ১০টায় রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাষ্ট্রপতির আগমনে সাজেকে জেলা প্রসাশনের উদ্যোগে এক সমন্বয় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে।

একইদিন সাজেক রিসোর্ট মালিক সমিতির ফেসবুক পেজে জানানো হয়, রাষ্ট্রপতি আবদুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সকল রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার অনুরোধ করা হলো।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে