Dr. Neem on Daraz
Victory Day

পাংশায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২


আগামী নিউজ | পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৩:৪৩ পিএম
পাংশায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রাজবাড়ীঃ জেলার পাংশা মডেল থানা পুলিশ ২৪ এপ্রিল রাতে বিশেষ অভিজানে ২টি অস্ত্র সহ ১২ মামলার আসামী সালমান শাহ (২৭) ও কাজল (২৬ ) কে গ্রেফতার করেছে। উভয়ের বাড়ী পাংশা উপজেলার সরিষা ইউনিয়নে।

সিনিয়র পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার শাহা ও পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ এপ্রিল রাতে সরিষা ইউপির বাঘারচর এলাকায় অভিযান পরিচালনা করে একটি মেহগনি বাগানের ভিতর থেকে সালমান শাহ ও কাজলকে আটক করা হয়েছে। এসময় সালমানের কাছথেকে দেশিয় তৈরী ১ টি একনালা বন্দুক ও কাজলের কাছ থেকে একটি একনালা বন্দুক ও একটি আট চেম্বার বিশিষ্ট রিভালবার উদ্ধার করা হয়েছে। তাদের কাছথেকে ২ রাউন্ড তাজা কার্তুজ ও রিভালবার এর ৫ রাউন্ড গুলি ও ৫টি মোবাইল ফোন উদ্ধার  করা হয়েছে। তাদের নামে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। অটককৃত আসামীদের নামে পূর্বের মামলা রয়েছে। আসামীরা বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করত। থানা পুলিশের আভিযান চলমান থাকবে।

সৈকত শতদল/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে