Dr. Neem on Daraz
Victory Day

সৈয়দপুরে যুবলীগ নেতার নেতৃত্বে আ.লীগ নেতাকে মারপিট


আগামী নিউজ | উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৩:৪১ পিএম
সৈয়দপুরে যুবলীগ নেতার নেতৃত্বে আ.লীগ নেতাকে মারপিট

নীলফামারীঃ জেলার সৈয়দপুরে যুবলীগ নেতার নেতৃত্বে এক আওয়ামী লীগ নেতাকে মারপিট করার অভিযোগ মিলেছে। এটি ঘটেছে শহরের পাঁচমাথা মোড়ে শুক্রবার রাত ১০টায়। গুরুতর আহত ওই আ’লীগ নেতা সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি রয়েছে। তিনি উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এবং আঞ্চলিক পত্রিকা দৈনিক দাবানল’র স্টাফ রিপোর্টার ও ঢেলাপীর হাটের ইজারাদার।

আহত আ’লীগ নেতা আব্দুল মোতালেব হক জানান, আমি ঢেলাপীর হাট শেষে হিসাব নিকাশ করে টাকা নিয়ে বাসা ফেরার পথে আমি শহরের পাঁচমাথা মোড়ে একটি ফলের দোকান দাঁড়িয়ে বাচ্চার জন্য ফল কিনছিলাম। এ সময় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার ঠিকাদার মো. আসাদ, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মোবিন সরকার, বোতলাগাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, সাবেক ছাত্রলীগ নেতা নজির হোসেন, পৌর কর্মচারী শামীম হোসেন, আরিফুল আনোয়ার সুমন ও ভাড়াটে মোখলেছসহ অজ্ঞাত ১০/১২ জন এসে কিছু বুঝে ওঠার আগে আমাকে তারা ঘিরে ফেলে। এরপর যুবলীগ নেতা আমাকে বলে ব্যাটা তুমি আমার বিরুদ্ধে দাবানলে রিপোর্ট করেছ। তোমার রিপোর্টারি আজ পাছার ভিতর ঢুকে দিব, এমন অশ্রাব্য কথা বলার সঙ্গে সঙ্গে সে আমাকে কিলঘুষি, চরথাপ্পর মারতে শুরু করে। তার নির্দেশে অন্যরাও আমাকে বেদমভাবে মারপিট করে গুরুতর আহত করে রাস্তার ওপর ফেলে দেয়। এ সময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে ঘটনাস্থলে থাকা পাশের লোকজন আমাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এরপর আমার চেতনা ফিরে আসলে আমি দেখতে পাই আমার প্যান্ট ও শাটের পকেটে থাকা পাঁচ লাখ টাকা নেই। ওই টাকাও তারা বের করে নিয়ে গেছে। আমি সুস্থ হলেই তাদের বিরুদ্ধে মামলা দিব।

এদিকে আ’লীগ নেতার আনিত অভিযোগ বিষয়ে মুঠোফোনে জানতে কথা হয় যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আসাদের সঙ্গে। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, ঘটনার সময় আমি আব্দুল মোতালেব হককে বলি যে, ভাই তুই আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে কেন দাবানল পত্রিকায় নিউজ করেছ, এ কথার প্রতি উত্তরে সে আমাকে বলে যে, আমাকে এক লাখ টাকা দাও, টাকা দিলে আমি আর কোন নিউজ করবো না। এ কথা নিয়ে তর্ক বিতর্ক বেধে গেলে উভয়ের মাঝে ধাক্কা ধাক্কি হয়। কোন মারপিট করার ঘটনা ঘটেনি। তবে তার বিরুদ্ধে আমি থানায় একটি চাঁদাবাজি মামলা করবো।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসানাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিকরুল হক/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে