Dr. Neem on Daraz
Victory Day

হরিরামপুরে ফসলি জমির মাটি কাটায় এক্সেভেটর চালককে জরিমানা


আগামী নিউজ | হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০১:২৯ পিএম
হরিরামপুরে ফসলি জমির মাটি কাটায় এক্সেভেটর চালককে জরিমানা

মানিকগঞ্জঃ জেলার হরিরামপুরে ফসলি জমির মাটি কাটার দায়ে তোফাজ্জল (২৫) নামের এক এক্সেভেটর (ভেকু) চালককে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের নয়াকান্দি এলাকায় গতকাল শনিবার (২ এপ্রিল) দিবাগত মধ্যরাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এ দণ্ডাদেশ দেন।

এক্সেভেটর চালক তোফাজ্জল পার্শ্ববর্তী শিবালয় উপজেলার আটঘর তেওতা এলাকার হযরত আলীর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় আড়াই মাস ধরে ওই এলাকার ফসলি জমির মাটি কেটে বিক্রি করছেন গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক দুলাল সূত্রধর। শনিবার দিবাগত রাতে দুলাল সূত্রধর ও এক্সেভেটর চালক তোফাজ্জলকে আটকে রেখে প্রশাসনকে খবর দেয় এলাকাবাসী। তবে দুলাল সূত্রধর সটকে পরে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে রাত তিনটার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এক্সেভেটর চালক তোফাজ্জলকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। দুলাল সূত্রধরের নির্দেশে তোফাজ্জল এক্সেভেটর দিয়ে মাটি কাটে বলে আমাদেরকে জানিয়েছে। ঘটনাস্থল থেকে এক্সেভেটর সরিয়ে নিবে এবং মাটি কাটবে না মর্মে তোফাজ্জলের কাছে থেকে মুচলেকা নেয়া হয়েছে।

ফসলি জমি বিনষ্টকারীদের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অপু সাহা/এমএম

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে