Dr. Neem on Daraz
Victory Day

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে ১৩ মোবাইল চোর আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৭, ২০২২, ০৮:৫০ এএম
স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে ১৩ মোবাইল চোর আটক

ঢাকাঃ স্বাধীনতা দিবসে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মোবাইল চোর চক্রের ১৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি করা ১৯টি মোবাইল সেট।

শনিবার (২৬ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার মুকছেদপুর থানার খান্দারপাড়া গ্রামের চুন্নু শেখের ছেলে সজিব শেখ (৩৪), একই জেলা সদরের বেতগ্রাম গ্রামের পারভেজ শেখ, ফরিদপুর জেলার কোতোয়ালি থানার আদর্শগ্রামের মৃত ইসরাইল মোল্লার ছেলে শামীম মোল্লা (৩৬), বরগুনা জেলার পাথরঘাটা থানার বাইনচুটকি গ্রামের নুরআলমের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের গলাচিপা গ্রামের জরা মিয়ার ছেলে চান শরিফ (৪৬), মাদারীপুর জেলা সদরের ঘটমাঝি গ্রামের মানিক মোল্লার ছেলে মনির হোসেন মোল্লা (৩৪), কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বুদ্ধিরমোড় গ্রামের মৃত সালামের ছেলে হায়দার আলী (৩৭), সাভারের আশুলিয়ার কলমা এলাকার শের আলীর ছেলে রিপন (২৯), ধামরাইয়ের বরাঙ্গী গ্রামের ফজল মিয়ার ছেলে সুজন মিয়া (২৫), আশুলিয়ার কুরগাঁও এলাকার মৃত হাশেমের ছেলে রুবেল (২৮), যশোর জেলার চৌগাছা থানার রোস্তমপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে শরিফ (৩৫) ও সাভারের রাজাঘাট এলাকার আবু তালেব রায়হান (২৮)। এছাড়া একজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বিভিন্ন দিবসকে কেন্দ্র করে একটি চোর চক্র জাতীয় স্মৃতিসৌধে সক্রিয় ছিল। এই তথ্যের ওপর ভিত্তি করে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এ সময় চক্রের ১৩ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে চুরি করা ১৯টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

জাতীয় স্মৃতিসৌধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) হারুন ওর রশিদ জানান, সাদা পোশাকের পুলিশ সদস্যরা কৌশলে অভিযান চালিয়ে তাদের আটক করে। তারা সবাই পেশাদার পকেটমার। মূলত বিভিন্ন অনুষ্ঠানের ভিড়কে টার্গেট করে মোবাইল ও মানিব্যাগ হাতিয়ে নিত চক্রটি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে