Dr. Neem on Daraz
Victory Day

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে স্বাধীনতা দিবসের সূচনা


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৬, ২০২২, ১১:৩৪ এএম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে স্বাধীনতা দিবসের সূচনা

গোপালগঞ্জঃ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আনুষ্ঠিকতা সূচনা করা হয়।

স্বাধীনতা দিবসের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে প্রথমে জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও পরে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা শ্রদ্ধা জানান।

এরপর মুক্তিযোদ্ধা সংসদ,গোপালগঞ্জ জেলা পরিষদ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ-সংগঠন, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া পৌরসভা, গণপূর্ত বিভাগসহ বিভিন্ন স্কুল, কলেজ, সামাজিক সংগঠন এবং সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

সকাল সাড়ে ৮টায় শেখ কামাল স্টেডিয়াম মাঠে শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের বর্নাঢ্য শরীর চর্চা প্রদর্শন করে।এই ডিসপ্লে দেখার জন্য পুরো মাঠ ছিল কানায় কানায় পূর্ন। দর্শকরা মুদ্ধ হয়ে এসব শরীর চর্চা প্রদর্শনী উপভোগ করেন।

পরে জেলা প্রশাসক শাহিদা সুলতানা বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন।এছাড়া জেলার অন্যান্য উপজেলা সদর গুলিতেও অনরুপ কর্মসূচী পালিত হয়েছে।

সৈয়দ আকবর হোসেন/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে