Dr. Neem on Daraz
Victory Day

রামেকের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৩, ২০২২, ১০:৫৪ এএম
রামেকের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজন করোনা উপসর্গ এবং একজন করোনা নেগেটিভ সত্ত্বেও মারা গেছেন।

বুধবার (২৩ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা উপসর্গ নিয়ে রাজশাহীর একজন এবং কুষ্টিয়ার একজন করে মারা গেছেন। এ ছাড়া করোনা নেগেটিভ সত্ত্বেও শারীরিক নানা জটিলতায় মারা গেছেন আরেকজন। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। তাদের মধ্যে দুজন পুরুষ। তাদের বয়স ৬১ বছরের ওপরে। অন্যজন নারী। তার বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ১ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১ জন। সন্দেহভাজন করোনা রোগী রয়েছেন ৭ জন। করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতা নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যাননি কোনো রোগী। ৩৪টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ১২ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ আরটিপিসিআর ল্যাবে ৭৫ জনের নমুনা পরীক্ষা হয়েছে। তাতে কারো নমুনায় করোনা ধরা পড়েনি।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে