Dr. Neem on Daraz
Victory Day

ধামইরহাটে ১০ হাজার ৭৩৪ জন পাবে টিসিবির আওতায় ভুর্তিকির পণ্য 


আগামী নিউজ | ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০১:৫২ পিএম
ধামইরহাটে ১০ হাজার ৭৩৪ জন পাবে টিসিবির আওতায় ভুর্তিকির পণ্য 

নওগাঁঃ সামনে রমজান মাসে নিন্ম আয়ের মানুষের জন্য প্রশাসনের স্বাক্ষরিত কার্ডের মাধ্যমে ভর্তূকি মূল্যে টিসিবি’র পন্য ক্রয়ের লক্ষে সংবাদ সম্মেলন করেছেন নওগাঁর ধামইরহাট উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা। শনিবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে পবিত্র রমজান উপলক্ষে নিন্ম আয়ের মানুষ সরকারের দেয়া নির্ধারিত (ভুর্তিকি) দামে সয়াবিন তেল, চিনি, ডাল, ছোলা, মসুর ডাল ও অন্যান্য নিত্যপ্রয়োজনিয় পন্য ডিলারের মাধ্যমে নিম্ন আয়ের মানুষ ক্রয় করতে পারবেন। উক্ত বিষয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় জানান, ধামইরহাট উপজেলায় ৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ১০ হাজার ৭শত ৩৪ জন ভোক্তার মাঝে ১২টি স্থানে ভুর্তিকির এসব পণ্য বিক্রয় করা হবে। ইতোপূর্বে করোনা কালীন সময়ে যারা প্রধানমন্ত্রীর সহায়তা পেয়েছেন, তাদের অগ্রাধিকার ভিত্তিতে তালিকা করে ফ্যামিলি কার্ডের মাধ্যমে পৌরসভার ৪টি স্থানে ২ হাজার ২শত ৩৬ জনকে, ধামইরহাট ইউনিয়নে ১ হাজার ৫৪ জনকে, আগ্রাদ্বিগুন ইউনিয়নে ১ হাজার ৫৬ জনকে, আলমপুর ইউনিয়নে ১ হাজার ৮০ জনকে, উমার ইউনিয়নে ১ হাজার ৫১ জনকে, আড়ানগর ইউনিয়নে ১ হাজার ৭৯ জনকে, জাহানপুর ইউনিয়নে ১ হাজার ৭৫ জনকে, ইসবপুর ইউনিয়নে ১ হাজার ৫৮ জনকে ও খেলনা ইউনিয়নে ১ হাজার ৪৫ জনকে ভর্তূকি  মুল্যে উপরোক্ত পণ্য বিক্রয়ের জন্য নির্ধারন করা হয়েছে মেসার্স মানহা ট্রেডার্স ও জাহিদ ট্রেডার্স।

রবিবার (২০ মার্চ) বেলা ১১ টায় উমার ইউনিয়ন পরিষদে বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মাসুদ সরকার/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে