Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে টিসিবির পণ্য বিক্রয়ে সংবাদ সম্মেলন


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০৪:০৮ পিএম
ঠাকুরগাঁওয়ে টিসিবির পণ্য বিক্রয়ে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওঃ টিসিবির পণ্য বিক্রয় উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ শনিবার (১৯ মার্চ) শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সম্মেলনের আয়োজন করা হয়।

জেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া, এনডিসি মো: শামছুজ্জামান আসিফ, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস, প্রমুখ।

সভায় জেলা প্রশাসক জানান আগামী কাল রোববার থেকে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হবে। জেলায় মোট ৯২ হাজার ৬৮৮ জন এ সুবিধার আওতায় আসবেন। এর মধ্যে সদর উপজেলা ও পৌরসভায় ৩৯ হাজার ৯২৫, বালিয়াডাঙ্গী উপজেলায় ১১ হাজার ৭৭৬, রানীশংকৈলে ১৪ হাজার ৮৪০, পীরগঞ্জে ১৬ হাজার ৫৯৩ ও হরিপুর উপজেলায় ৯ হাজার ৫৫৪ জন টিসিবি’র সুবিধা পাবেন। ১১০ টাকা প্রতি লিটারে ২ লিটার সোয়াবিন তেল, ৫৫ টাকা প্রতি কেজি হিসেবে ২ কেজি চিনি ও ৬৫ টাকা প্রতি কেজি হিসেবে ২ কেজি মসুর ডালের প্যাকেজ মূল্য ৪৬০ টাকা ধরা হয়েছে। টিসিবির মাধ্যমে ক্রয়ক্রত যে কোন প্রকার পন্য সামগ্রী খোলা বাজার বা অন্য কারও কাছে পাওয়া গেলে তাৎক্ষনিক মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

শামসুল আলম/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে