Dr. Neem on Daraz
Victory Day

ডিবি পরিচয়ে শবে বরাতের রাতে মুসল্লির মোবাইল ছিনতাই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০৯:৪৮ এএম
ডিবি পরিচয়ে শবে বরাতের রাতে মুসল্লির মোবাইল ছিনতাই

ঢাকাঃ সাভারে শবে বরাতের রাতে নামাজ শেষে বাসায় ফেরার পথে ডিবি পরিচয়ে মুসল্লির মোবাইল ছিনতাইয়ের সময় মিজান (৪০) নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। ঘটনার খবর পেয়ে পুলিশ এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে সাভার পৌরসভার মজিদপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে এসময় আরও একজন ছিনতাইকারী পালিয়ে যায়।

আটক মিজান কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে। তিনি চার দিন আগে কুষ্টিয়া থেকে ঢাকায় আসেন বলে জানা গেছে। এ ঘটনায় মিজানের অপর সঙ্গীর নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মসজিদ থেকে নামাজ পড়ে বাসায় ফেরার সময় ডিবি পুলিশ পরিচয়ে দুই ছিনতাইকারী রবিন হোসেন নামে এক মুসল্লির গতিরোধ করে। একপর্যায়ে তার মোবাইল ফোনটি কেড়ে নেয় তারা। পরে আশপাশ থেকে মুসল্লিরা এসে মিজানকে আটক করে গণধোলাই দেয়। এসময় তার অপর সঙ্গী পালিয়ে যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত মিজানকে আটক করা হয়েছে। তার সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে। এব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে