Dr. Neem on Daraz
Victory Day

রামেকের করোনা ইউনিটে দুই নারীর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১৮, ২০২২, ১০:৫৫ এএম
রামেকের করোনা ইউনিটে দুই নারীর মৃত্যু

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ৯টা থেকে শুক্রবার (১৮ মার্চ) সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

মৃত ওই দুই নারী রাজশাহী জেলার বাসিন্দা ছিলেন। তাদের একজনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে। অপরজনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে। তারা করোনামুক্ত হয়েও অন্যান্য শারীরিক জটিলতায় চিকিৎসাধীন ছিলেন। 

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মৃতদের সবাই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। বর্তমানে (শুক্রবার সকাল ৯টা পর্যন্ত) ৩৪ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি রয়েছেন ১০ জন। যেখানে গতকালও ১২ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। 

এদের মধ্যে রাজশাহীর ২ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নওগাঁ ১ জন, নাটোরের ৩ জন, পাবনার ১ জন, মেহেরপুরের ১ জন ও জয়পুরহাটের ১ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীনদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২ জনের শরীরে। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। এছাড়াও করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে ২ জনের শরীরে। 

গত ২৪ ঘণ্টায় হাসপাতালে একজন নতুন রোগী ভর্তি হয়েছেন। একই সময়ে একজম রোগী সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। 

এদিকে শুক্রবার রামেক ল্যাবে ৫১ জনের নমুনা পরীক্ষা করে করোনা ধরা পড়েছে ১ জনের শরীরে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে