Dr. Neem on Daraz
Victory Day

বাগানে ঝুলছিল মুদি দোকানির মরদেহ


আগামী নিউজ | বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ০১:৩৯ পিএম
বাগানে ঝুলছিল মুদি দোকানির মরদেহ

ফাইল ছবি

বরগুনাঃ বেতাগীতে আব্দুল খালেক (৫৫) নামে এক মুদি দোকানির ঝুলন্ত মরদেহ ঝুলছিল বাগানে। গত বুধবার দিবাগত রাতে তাঁর নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার (১৭ মার্চ)  সকালে ময়নাতদন্তের জন্য বরগুনায় মর্গে প্রেরণ হয়। 

মৃত আব্দুল খালেক উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত আ: হাকিম হাওলাদারের ছেলে। তিনি ওই এলাকার খাঁনের হাট বাজারের মুদি দোকানের মালিক। 

জানা গেছে, ওই দিন দিবাগত রাতে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ীর  কাছেই বাগানে গাছের সঙ্গে গলায় ফাঁস  দিয়ে আত্মহত্যা করে আব্দুল খালেক। পরে পরিবারের সদস্যরা তাঁর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে  বৃহস্পতিবার (১৭ মার্চ)  সকালে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠায়। 

মৃত আব্দুল খালেকের ছোট ভাই মো. জলিল বলেন, পরিবারের সদস্যদের সঙ্গেও কোনো ঝগড়া হয়নি। কি কারণে আমার ভাই আত্মহত্যা করেছেন তা বলতে পারছি না। তবে আমার ভাই আগে তিনবার স্ট্রোক করেছিলেন। তাঁর কিছু মানসিক সমস্যাও রয়েছে। মৃত্যুর খবর পেয়ে আমি রাতেই তাঁর বাড়িতে যাই। এরপর পুলিশ এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

বেতাগী থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুস সালাম বলেন, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এখনই আত্মহত্যার সঠিক কারণ বলা যাচ্ছেনা। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে