Dr. Neem on Daraz
Victory Day

পুনর্বাসনের দাবীতে অর্ধশতাধিক ব্যবসায়ীর মিছিল ও স্বারকলিপি প্রদান


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৩:১২ পিএম
পুনর্বাসনের দাবীতে অর্ধশতাধিক ব্যবসায়ীর মিছিল ও স্বারকলিপি প্রদান

গোপালগঞ্জঃ সড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজের জন্য জলিরপাড় বাসস্ট্যান্ডের অর্ধশতাধিক দোকানী বেকার হয়ে পরেছে। এসব দোকান মালিকরা তাদের পুনর্বাসনের জন্য জেলা প্রশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় ক্ষতিগ্রস্থ ৮৬জন ব্যবসায়ী স্বাক্ষরিত দক্ষিণ জলিরপাড় বাসস্ট্যান্ড বণিক সমিতির ব্যানারে স্বারকলিপিটি জমা দেন। 

স্বারকলিপি সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সম্প্রসারণ ও উন্নয়ন কাজ চলছে। এতে দক্ষিণ জলিরপাড় বাসস্ট্যান্ড এলাকায় সড়কের দুইপাশে শতাধিক মানুষ দোকানঘর তৈরী করে ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছেন। সম্প্রতি রাস্তার উন্নয়ন কাজ শুরু হওয়ায় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমরা সেসব দোকানঘর সরিয়ে নিয়েছি। প্রকল্পের কাজ শেষ হওয়ার পর বা সড়কের জন্য চাহিদা মোতাবেক জায়গা নির্ধারণের পর যে জায়গা ফাঁকা থাকবে সেসব জায়গা ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা যাতে বন্দবস্ত পেয়ে পুনর্বাসিত হতে পারে তার সুব্যবস্থার দাবী জানান। এর আগে ক্ষতিগ্রস্থ দোকানীরা জেলা শহরে একটি মৌন মিছিল বের করে। মিছিলটি শহরের পৌর পার্ক এলাকা থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষ করে। পরে মিছিলকারীরা জেলা প্রশাসকের কুইক সার্ভিস ডেক্সে  স্বারকলিপিটি জমা দেন।

এসময় সমিতির সভাপতি অজয় রায়, সাধারণ সম্পাদক অচিন্ত বৈদ্যসহ অর্ধশত দোকানমালিক উপস্থিত ছিলেন।

সৈয়দ আকবর হোসেন/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে