Dr. Neem on Daraz
Victory Day

দৌলতদিয়ায় ইউপি সদস্যসহ ১১ জুয়ারি আটক


আগামী নিউজ | গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ০৩:৪৪ পিএম
দৌলতদিয়ায়  ইউপি সদস্যসহ ১১ জুয়ারি আটক

রাজবাড়ীঃ জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যসহ ১১ জুয়ারীকে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন- দৌলতদিয়া ইউনিয়নের মৃত কবির খানের ছেলে ও ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আয়ুব খান, উত্তর দৌলতদিয়ার মৃত কটি শেখের ছেলে মোঃ আজগর শেখ, সিদ্দিক কাজীর পাড়া এলাকার কাশেম শেখের ছেলে মোঃ ফজলুল হক, মজিদ শেখের পাড়ার মৃত কানাই মন্ডলের ছেলে মোঃ লতিফ মন্ডল, আতর আলী বেপারীর ছেলে বাচ্চু ব্যপারী, সিদ্দিক শেখের ছেলে মোহাম্মদ শেখ, মোঃ হাফিজ শেখের ছেলে গোলাম মোস্তফা, রাজু সরদারের ছেলে আজিজুল সরদার, মৃত আকবরের ছেলে আনোয়ার হোসেন, মৃত মোতালেব শিকদারের ছেলে মোঃ আলতাফ শিকদার, মৃত রবিউল ইসলামের ছেলে মোঃ রফিকুল ইসলাম।

শনিবার দিবাগত মধ্যরাতে দৌলতদিয়া ইউনিয়নের মৃত কবির খানের ছেলে ও ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আয়ুব খানের বসত বাড়ির চৌচালা টিনের ঘরের মধ্যে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রান বন্ধু কৃঞ্চ চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ১১ জুয়ারীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। এ সময় জুয়ার আসর থেকে নগদ ২০ হাজার ৫৫৫ টাকা ও তিন সেট তাস জব্দ করা হয়েছে।

আবুল হোসেন/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে