Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় বাঁশঝাড়ে জুয়ার আসর, আটক ৩


আগামী নিউজ | দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৭, ২০২২, ০৩:৪৭ পিএম
দুপচাঁচিয়ায় বাঁশঝাড়ে জুয়ার আসর, আটক ৩

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় বাঁশঝাড়ে আসর বসিয়ে জুয়া খেলার অভিযোগে আটককৃত তিন ব্যক্তি কে আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে সোমবার (৭ মার্চ) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

এর আগে রোববার (৬ মার্চ) বিকালে দুপচাঁচিয়া পৌরসভাধীন ধাপহাট-নিমাইকোলা এলাকার নাগর নদের উত্তর তীর সংলগ্ন বাঁশঝাড়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বগুড়া সদরের চকলোকমান মহল্লার মৃত আমিন মিয়ার ছেলে আক্তার মিয়া (৪৭), শাহজাহানপুর উপজেলার দুরুলিয়া গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে আ. হালিম (৩৫) এবং দুপচাঁচিয়া পৌরসভাধীন ধাপ-চকসুখানগাড়ীর মৃত আসলাম চৌধুরির ছেলে ছাব্বির চৌধূরি।

পুলিশ জানায়, জুয়া খেলার গোপন খবরে রোববার (৬ মার্চ) বিকালে অভিযান পরিচালনা করে দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক বকুল হোসেনসহ সঙ্গীয় ফোর্স। অভিযানকালে দুপচাঁচিয়া উপজেলার নিমাইকোলা এলাকাস্থ নাগর নদের তীর সংলগ্ন বাঁশঝাড় থেকে জুয়া খেলারত অবস্থায় ওই তিন ব্যক্তি কে আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট হতে ৪ হাজার ২০ টাকা এবং ২ সেট তাস উদ্ধার করে জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, জুয়া নিরোধকল্পে অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া রোববার (৬ মার্চ) মধ্যরাতে অপহরণ মামলায় সহযোগিতার অভিযোগে  আটককৃত আসামী দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে এমদাদুল হক (৪০) কে সোমবার (৭ মার্চ) বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

মতিউর রহমান দেওয়ান পলাশ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে