Dr. Neem on Daraz
Victory Day

জেএসএস নেতাকে গুলি, লাশ নিয়ে গেছে সন্ত্রাসীরা


আগামী নিউজ | বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ০৪:১৪ পিএম
জেএসএস নেতাকে গুলি, লাশ নিয়ে গেছে সন্ত্রাসীরা

বান্দরবানঃ জেলার রোয়াংছড়ি সদর উপজেলার তারাছা ইউনিয়নের নয়া পাড়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে উনুমং (৪৫) নামে এক জেএসএস সদস্যকে গুলি করে লাশ নিয়ে গেছে সন্ত্রাসীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন তাছাড়া ইউনিয়ের নব নির্বাচিত চেয়ারম্যান উনুমং মারমা।

শনিবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ২নং ওয়ার্ড নোয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। সে ঐ এলাকার গংজক মার্মার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে উনুমং মার্মা স্থানীয় ক্যসাচিং এর দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় কয়েকজনের সশস্ত্র গ্রুপ পাড়াতে ঢুকে অতর্কিতভাবে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় বস্তায় ভরে উনুমংকে নিয়ে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের টিম ঘটনাস্থলে গেছে। এই ঘটনার পর থেকে এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

তারাছা ইউনিয়নে চেয়ারম্যান উনুমং মারমা বলেন, সকাল ১১ টা দিকে কয়েকজন সন্ত্রাসীরা নোয়াপতং পাহাড়ে ঢুকে গুলি করে। পরে ঘটনাস্থল থেকে নিহত উনুমং মারমা লাশটি নিয়ে গেছে বলে খবর পেয়েছি। কে বা কারা ঘটিয়েছে সেই ব্যাপারে জানা যায়নি।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ঘটনা জানতে পেরে  ঘটনাস্থলে পুলিশ ফোর্স নিয়ে যাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে সব জানাতে পারবো।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে