Dr. Neem on Daraz
Victory Day

রামেক হাসপাতালে আরও ২ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ০৯:৩৯ এএম
রামেক হাসপাতালে আরও ২ জনের মৃত্যু

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং করোনার উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। 

শনিবার (৫ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে পাবনা জেলার একজন মারা গেছেন। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে 
আরও একজন মারা গেছেন। তিনি রাজশাহী জেলার বাসিন্দা। মারা যাওয়া দুজনই পুরুষ। তাদের বয়স ৬১ বছরের ওপরে। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে নতুন করে  কোনো রোগী ভর্তি হননি। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৭ জনের। এই এক দিনে সুস্থ হয়ে কোনো রোগী হাসপাতাল ছেড়ে যাননি। ১০৪টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ১৬ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষায় একটিতে করোনা ধরা পড়েছে। রাজশাহী জেলার ৩৫টি নমুনা পরীক্ষায় একটিতে করোনা ধরা পড়েছে। তবে নাটোরের ২৪টি নমুনা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার ২৬টি নমুনা পরীক্ষায় একটিতেও করোনা ধরা পড়েনি। 

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে