Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় জাতীয় বীমা দিবস পালিত 


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২২, ১২:৪১ পিএম
খোকসায় জাতীয় বীমা দিবস পালিত 

কুষ্টিয়াঃ "বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যায় সবাই মিলে" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের নাই কুষ্টিয়ার খোকসা উপজেলায় জাতীয় বীমা দিবস ২০২২ ইং পালিত হল।

মঙ্গলবার সকাল ১০ টায় জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে উপজেলা চত্বরে এক বর্ণাঢ্য রেলি উত্তর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় বীমা দিবস উপলক্ষে খোকসা উপজেলায় পরিচালিত পপুলার লাইফ ইন্সুরেন্স, জীবন বীমা কর্পোরেশন ও ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স সহ বিভিন্ন বীমা কোম্পানি রা তাদের কোম্পানির ব্যানার ফেস্টুন ও শোভাযাত্রাসহ উপজেলা চত্বরে অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি অফিসার মোঃ ইসাহাক আলী বলেন, বীমা নিজের এবং সম্পদের সুরক্ষা করে। সে জন্যই আমাদের দেশের প্রত্যেকটি ক্ষেত্রে আমরা যদি বীমা চালু করি তাহলে নিজেদের জীবন এবং সম্পদের সুরক্ষা করতে পারব। 

তিনি আরো বলেন, বীমা কোম্পানিগুলোর সততা ও নিষ্ঠার সাথে কাজ করবেন। গ্রাহকের বীমার অর্থ গুলো গ্রাহকের হাতে সঠিক সময়ে বুঝিয়ে দেওয়ার জন্য তিনি উল্লেখ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা ও আওয়ামী লীগ নেতা আরিফুল আলম তসর সহ স্থানীয় বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তা কর্মচারীগণ।

 

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে