Dr. Neem on Daraz
Victory Day

ব‌শেমুর‌বিপ্রবি‌তে অধ্যায়নরত বি‌দেশী শিক্ষার্থী‌দের মানববন্ধন, বিচার দাবি


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২২, ০৩:১২ পিএম
ব‌শেমুর‌বিপ্রবি‌তে অধ্যায়নরত বি‌দেশী শিক্ষার্থী‌দের মানববন্ধন, বিচার দাবি

গোপালগঞ্জঃ ব‌শেমুর‌বিপ্রবি‌তে ধর্ষকদের অতি দ্রুত সর্বোচ্চ শাস্তি নিশ্চিতকরণে এবং আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে আন্দোল‌নের ৫ম দিনে বি‌দেশী শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূ‌চি পালন ক‌রে‌ছেন।

আজ সোমবার দুপুর ১২ টায়  বিশ্ববিদ‌্যালয় ক‌্যাম্পা‌সের জয়বাংলা চত্ব‌রে অর্ধশতা‌ধিক বি‌দেশী শিক্ষার্থী এ মানববন্ধন কর্মসূচী‌তে অংশ নেন। কর্মসূ‌চি‌তে অংশ নেয়া নেপালী ও সোমা‌লিয়ার শিক্ষার্থীর ধর্ষ‌ণে বিচার ও শিক্ষক শিক্ষার্থী‌দের হামলার বিচারের দাবী বি‌ভিন্ন লেখা প্লাকার্ড প্রদর্শন ক‌রেন।

মানববন্ধন অংশ নেয়া শিক্ষার্থীরা ব‌লেন,  এ ঘটনার সুষ্ঠু বিচার ও  দৃষ্টান্তমূলক শা‌স্তি দাবী ক‌রেন। যা‌তে শুধু বাংলা‌দেশই নয়, সারা বি‌শ্বে যেন আর কোন নারী নির্যাত‌নের শিকার না হয়।
এছাড়া আজ বি‌কেল সা‌ড়ে ৪ টায় মুখে কালো কাপড় ও হাত বেধে প্রতিবাদ জানা‌নো হ‌বে এবং সন্ধ্যা ৭ টায়  ধর্ষক‌দের কুশপুত্তলিকা দাহ করা হ‌বে ব‌লে সংবাদ স‌ম্মেল‌নে জানা‌নো হয়। এ সময় আন্দোলনরত শিক্ষার্থীর উপ‌স্থিত ছি‌লেন।
এ‌দি‌কে, আজ সোমবার সকাল  থে‌কে আন্দোলনরত শিক্ষার্থীরা প্রশাস‌নিক ভব‌নের সাম‌নে অবস্থান গ্রহন ক‌রে শ্লোগা‌নে শ্লোগা‌নে প্রক‌ম্পিত ক‌রে রে‌খেছে পু‌রো ক‌্যাম্পাস।

 

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে