Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৭:৫৭ পিএম
ঝিনাইদহে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

ফাইল ছবি

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজোলায় চারতলা একটি নির্মাণাধীন ভবনের তিনতলা থেকে পড়ে শারমিন খাতুন (২২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কালীগঞ্জ পৌর শহরের ঢাকালেপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ছয় বছর আগে চুয়াডাঙ্গা সদর থানার গোস্তবিয়ার এলাকার মাহবুর নামে এক ব্যক্তির সঙ্গে শারমিনের বিয়ে হয়। বর্তমানে শারমিনের স্বামী কালীগঞ্জ পৌর এলাকায় চালের ব্যবসা করেন। সে কারণে তিনি কালীগঞ্জেই থাকেন। নিহত শারমিনের চার বছর বয়সী এক ছেলে রয়েছে।

প্রতিবেশীরা জানায়, শারমিনের মা-বাবা কেউই বাড়িতে ছিলেন না। ওই বাড়িতে শারমিন চারতলাতে বসবাস করতেন। তাদের নিচের তিনতলাটি নির্মাণাধীন ছিল। প্রতিবেশীদের ধারণা, শারমিন গৃহস্থালীর ময়লা-আবর্জনা ফেলতে তিনতলার ছাদে এসেছিলেন। এ সময় অসাবধানতাবসত তিনি নিচে পড়ে যান। তার চিৎকারে প্রতিবেশীরা তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতলেবুর রহমান ওই গৃহবধূ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কীভাবে তিনি ওই ভবন থেকে পড়ে গেছেন তা বলতে পারেননি।

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে