Dr. Neem on Daraz
Victory Day

জমি দখলের অভিযোগে মানববন্ধন


আগামী নিউজ | সাভার (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২, ০৩:৪৩ পিএম
জমি দখলের অভিযোগে মানববন্ধন

ঢাকাঃ সাভারের আশুলিয়ার সীমান্তবর্তী এলাকা কাশিমপুরের লতিফপুরে হামিদ দেওয়ান নামের এক ব্যাক্তির বিরুদ্ধে ‘ডালাস সিটি’ এর একটি প্লট দখলের অভিযোগে মানববন্ধন করেছে রাশিদা আক্তার নামের এক নারীসহ এলাকাবাসী।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে আশুলিয়ার সীমান্তবর্তী গাজীপুরের কাশিমপুর থানাধীন লফিতপুরের ২নং ওয়ার্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে রাশিদা আক্তার বলেন, গত ২০১৬ সালে ডালাস সিটির ২৪নং প্লটটি ক্রয় সূত্রে মালিক হয়ে দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসতেছিলাম। হঠাৎ ২০১৯ সালের ২৪ জানুয়ারী রাতের স্থানীয় কিছু ব্যক্তির যোগশাজসে হামিদ দেওয়ান সহ অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী ভোগ দখলকৃত প্লটটি দকল করে নেয়। বিষয়টি আমি জানতে পেরে পরেরদিন ২৫ জানুয়ারী সকাল ১০টার দিকে প্লটটির কাচে আসলে হামিদ দেওয়ান সহ অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী বাহিনী দা, লাঠি, চাপাতি, কুদাল ইত্যাদিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায় ও আমাকে বেধরক মারধর করে এবং প্রাণ নাশের হুমকি প্রদান করে এলাকা থেকে তাড়িয়ে দেন।পরবর্তীতে আমি এ বিষয়ে মামলা মোকদ্দমা করি এবং আমার পক্ষে রায় পাই।

তিনি আরও বলেন, রায়ের কপি নিয়ে পুনরায় আমি জমির নিকট গেলে তারা আবারও আমাকে ভয়ভীতি প্রদান করে এবং মোটা অংকের চাঁদা দাবি করে। তাদের এসব আচরণে আমার বাবা হার্ডস্টকে মারা যান। পরে আমি অনেকের নিকট সাহায্য চাই কিন্তু কারো কাছেই সাহায্য পাইনি। এই অবস্থায় আমি আমার কষ্টার্জিত অর্থে ক্রয়কৃত প্লটটি ফিরে পেতে মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেত কামনা করছি।

এ মানববন্ধনে ভুক্তভোগীর পরিবারসহ ওই এলাকার প্রায় শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে