Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় ৯২ কেজি গাঁজাসহ ২ যুবক আটক


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ০৩:৫৮ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ৯২ কেজি গাঁজাসহ ২ যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার বিজয়নগর উপজেলা থেকে ৯২ কেজি গাঁজাসহ জুবাইদ (২৬) ও রুবেল (২৮) নামে মাদক ব্যবসার সাথে জড়িত দুই যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে পাঁচটায় উপজেলা চম্পকনগরের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তবর্তী কালাছড়া এলাকা থেকে চম্পকনগর পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে যাতায়াত কালে ঢাকা মেট্রো ন ১৫-০৯৩৪ নাম্বারের একটি পিকআপ গাড়িকে তল্লাশি করে গাড়ির ড্রাইভার ও হেলপারেকে জিজ্ঞাসাবাদ করে গাড়ির বডির নিচে বিশেষ কায়দায় লুকানো ৪৬ টি প্যাকেটের ৯২ কেজি উদ্ধার করেন।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান সাংবাদিকদের জানান, মাননীয় এসপি স্যারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানের অংশ হিসেবে চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল ইসলাম এর নেতৃত্বে ৯২ কেজি গাঁজা বহনকারী একটি পিকআপসহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় রুজু করা হয়েছে।

তিনি আরো বলেন, গত একমাসে বিজয়নগর থানায় রুজুকৃত ‌৩৯টি মামলার মধ্যে ২৭ টি মামলা মাদকের রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে