Dr. Neem on Daraz
Victory Day

দুর্ঘটনা কমাতে রেল পুলিশ কাজ শুরু করেছে: এআইজি দিদার


আগামী নিউজ | উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ০৩:৩৫ পিএম
দুর্ঘটনা কমাতে রেল পুলিশ কাজ শুরু করেছে: এআইজি দিদার

নীলফামারীঃ লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনা কমাতে রেল পুলিশ কাজ শুরু করেছে। এজন্য মিডিয়া কর্মীসহ সকল শ্রেণী পেশার প্রতিনিধিদের সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের হাত থেকে যাত্রীদের নিরাপত্তা দিতে রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে রেল পুলিশ যৌথভাবে কাজ করছে। তাছাড়াও যাত্রীদের নিরাপত্তা দেয়াই রেল পুলিশের প্রধান কাজ। এজন্য রেল পুলিশের ৬টি জেলার সমন্বয় মাধ্যমে কাজ করা হবে।

বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের জন্য বহুতল ব্যারাক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক মো. দিদার আহম্মেদ বিপিএম, পিপিএম (সেবা)। প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

নির্মিত ওই ভবন কমপক্ষে ৩৫০ জন পুলিশ সদস্য থাকতে পারবেন। এ ভবন নির্মাণে ব্যয় হয়েছে ১১ কোটি ৭১ লাখ টাকা বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। দীর্ঘদিন ধরে আবাসন সংকটে ভুগছিলেন রেল পুলিশ লাইসন্সের সদস্যরা। সেই সমস্যা বৃহস্পতিবার সমাধান হওয়ায় পুলিশ সদস্যদের মাঝে আনন্দের ঝিলিক দেখা যায়।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে