Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নানি ও নাতির মৃত্যু


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২২, ০২:৪৪ পিএম
শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নানি ও নাতির মৃত্যু

গাজীপুরঃ জেলার শ্রীপুর উপজেলায় অটোরিকশা, সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নানি ও নাতি নিহত হয়েছেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার টেংরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নানি বেগম (৫০) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পুর্ব্দিপেশ্বর গ্রামের আবুল কালামের স্ত্রী ও তার নাতি নাঈম (৩) ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার উস্তি ইউনিয়নের বাঘের গাঁও গ্রামের সাদেক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশাযোগে এম সি বাজার এলাকার মেয়ের জামাতার ভাড়া বাসায় যাওয়ার সময় টেংরা এলাকায় অটোরিকশা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তারা মারা যায়।

নিহত নাঈমের মা ময়না বেগম জানান, তার ছেলে হোসেনপুর গ্রামের বাড়িতে থাকতো। এলাকার ময়না বেগম তার স্বামী সাদেক মিয়াকে নিয়ে এম সি বাজার এলাকায় বেপারীপাড়া আতিকুল বেপারীর বাড়িতে ভাড়া থাকতো ও স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতো।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মরিয়ম আক্তার জানান, রফিক নামের এক সিএনজি চালক এক নারী ও শিশুকে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পূর্বেই নারী ও শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেনও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে