Dr. Neem on Daraz
Victory Day

টুঙ্গিপাড়ায় এক ব্যক্তিকে চোর অপবাদ দিয়ে গলায় জুতার মালা, এলাকায় তোলপাড়


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২, ০২:১১ পিএম
টুঙ্গিপাড়ায় এক ব্যক্তিকে চোর অপবাদ দিয়ে গলায় জুতার মালা, এলাকায় তোলপাড়

গোপালগঞ্জঃ জেলার টুঙ্গিপাড়ায় চুরির অভিযোগ এনে শহিদুল হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে মারধর করে গলায় জুতার মালা পরিয়ে পাটগাতী বাজার এলাকা ঘুরিয়েছে স্থানীয় জনতা। পরে ওই বাজারের ব্যবসায়ীরা তাকে পুলিশে না দিয়ে ছেড়ে দেয়। এ ঘটনা জানাজানি হলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। তবে বিষয়টি শেষ পর্যন্ত পুলিশের কানে গেলে তারা খোঁজ-খবর নিতে শুরু করে। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারে এ ঘটনা ঘটে। ওই ব্যক্তির বাড়ী পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা গ্রামে। সে ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

পাটগাতী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম অপুর সাথে কথা হলে তিনি সংবাদকর্মীদেরকে জানান, ওই ব্যক্তি গত ১৪ জানুয়ারি পাটগাতী বাজারের মনি ইলেকট্রনিক্স থেকে দুইটি এলইডি টিভি ও একটি খাবারের দোকান থেকে ১৪ হাজার টাকাসহ মানিব্যাগ ও শিমলা সুইটস থেকে একটি মোবাইল চুরি করে। পরে দোকানদাররা বণিক সমিতির কার্যালয়ে অভিযোগ দিলে সিসি ক্যামেরার মাধ্যমে চোরকে সনাক্ত করা হয়। কিন্তু সে কারো পরিচিত না হওয়ায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকালে এক ব্যক্তি বিভিন্ন দোকানের সামনে থেকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করায় তাকে ব্যবসায়ীরা আটক করে। তখন পূর্বের ধারণকৃত সিসি ক্যামেরার ছবির সাথে তার চেহারা (আটককৃত ব্যক্তি) মিলে যাওয়ায় চোর সনাক্ত হয়ে যায়। তখন বিক্ষুব্ধ ব্যবসায়ীরা তাকে মারধর করার পর জুতার মালা পরিয়ে সারা বাজার এলাকায় ঘুরায়। পরে মানবিক কারনে ওই ব্যক্তিকে পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়।

পাটগাতী বাজার বণিক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান জানান, বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। বিষয়টি তিনি শুনেছেন। এ ঘটনা ব্যবসায়ীরা করেননি। উৎসুক জনতা করেছে। এটা অত্যন্ত দুঃখজনক বলেও তিনি মন্তব্য করেন। 

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক তদন্ত তন্ময় মন্ডল জানান, বিষয়টি সোস্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানতে পেরেছেন। কেউ পুলিশকে এ ঘটনা জানাননি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। একই সাথে ওই ব্যক্তির খোঁজ নেয়া হচ্ছে।

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে