Dr. Neem on Daraz
Victory Day

জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে বাতিলের দাবিতে গোপালগঞ্জে আইইবি’র মানববন্ধন


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২২, ০২:৫৩ পিএম
জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে বাতিলের দাবিতে গোপালগঞ্জে আইইবি’র মানববন্ধন

গোপালগঞ্জঃ “ডিসিগণকে শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান সম্পকিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ অবিলম্বে বাতিলের দাবিতে গোপালগঞ্জে আইইবি’র মানববন্ধন” কর্মসূচি পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে গোপালগঞ্জ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগ, সড়ক ও জনপথ বিভাগ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ড এবং ওজোপাডিকো প্রকৌশলীগণ অংশ নেন।

এ সময় আইইবি’র আহবায়ক গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোঃ আবু হানিফ, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী অমিত কুমার দেব, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ ফইজুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী মোঃ মোমেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে লিখিত বক্তব্যে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক বলেন, গত ১৮-২০ জানুযারি অনুষ্ঠিত ডিসি সম্মেলনে ডিসিগণ কর্তৃক প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন নিশ্চিত করা সম্পর্কিত একটি অযৌক্তিক দাবী উথ্থাপন করার প্রেক্ষিতে পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা মন্ত্রী তাৎক্ষণিক নাকচ করে দেন। তারপরও জনপ্রশাসন মন্ত্রাণালয়ের গত ১৮ জানুযারি তারিখের স্মারক নং-০৫.০০.০০০০.১৪১.৯৯.০০১.২১.০৩ মূলে জারীকৃত পত্রের মাধ্যমে ডিসিগণকে এডিপিভুক্ত শতভাগ প্রকল্প পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান সম্পর্কিত আদেশকে দেশের উন্নয়ন বিরোধী ষড়যন্ত্র বলে আইইবি মনে করছে।

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে