Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২, ০৪:১৮ পিএম
মধুখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফরিদপুরঃ মধুখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ২ জন। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ও রাতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৫ চাকার বালু টানার ট্রাকের হেলপার সিয়াম (১৬) ও মোটরবাইক  আরোহী  আল আমিন (২৫) নিহত হয়েছেন। সন্ধায় কামারখালী গামী ঢাক-খুলনা মহাসড়কের উপজেলার রায়পুর ইউনিয়নের স্যানখালী ব্রীজ এলাকায় ৫ চাকার বালু টানা ট্রাকটি উল্টে গেলে সাহায্যকারী ট্রাকের নীচে চাপা পরলে ড্রাইভার পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সে মারা যায়। সিয়াম উপজেলার বাগট ইউনিয়নের পূর্ব বাগাট গ্রামের শফি শেখের ছেলে ।

অপর দিকে রাত সাড়ে ১০টায় ফরিদপুর- ল ১১-৯০৪০ মোটর বাইক যোগে মধুখালী থেকে বামুন্দী বালিয়াকান্দী বাজার গামী উপজেলার কোরকদি ইউনিয়নের রামদিয়া গ্রামের বটতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খেজুর গাছের সাথে বাইকটি ধাক্কা খেলে ঘটনাস্থালেই আল আমিন নিহত হন। অপর দুজন আরহী গুরুত্বর আহত হলেন  ইমরুল (২৩) ও মোঃ নাঈম( ২৬)। তাদের মধুখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন স্থানীয়রা। আহদের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহত ও আহতরা হলেন মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের চর চন্দনা গ্রামের শহিদ মোল্যার ছেলে নিহত আল আমিন, নেহাল উদ্দিনের ছেলে আহত ইমরুল ও মতিয়ার  মোল্যার ছেলে মোঃ নাঈম ।

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে