Dr. Neem on Daraz
Victory Day

বান্দরবানে গোলাগুলি, সেনা সদস্যসহ নিহত ৪


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ও বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ১১:২২ এএম
বান্দরবানে গোলাগুলি, সেনা সদস্যসহ নিহত ৪

বান্দরবানঃ রুমায় সেনাবাহিনীর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গোলাগুলিতে তিন সন্ত্রাসী ও এক সেনা সদস্য নিহত হয়েছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। গুলিতে আরও এক সেনা সদস্য আহত হয়েছেন। 

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে রুমার ব‌থিপাড়া এলাকার রুমা জোনের (২৮ বীর) রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পে এ ঘটনা ঘ‌টে। ঘটনাস্থল থেকে একটি এসএমজি, তিনটি দেশীয় অস্ত্র, ২৮০ রাউন্ড গুলি, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাকসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

নিহত সেনা কর্মকর্তার নাম মো. হাবিবুর রহমান। তি‌নি রুমা জোন (২৮) বীর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সি‌নিয়র ওয়া‌রেন্ট অ‌ফিসার ছিলেন। আহত সেনা সদস্যের নাম মো. ফি‌রোজ।

ত‌বে নিহত ‌জেএসএস সদস্যদের নাম জানা যায়নি। 

এসব তথ্য নিশ্চিত করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান।

আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়- রুমায় সেনা সদস্যদের ওপর সন্ত্রাসীদের হামলায় এক সেনা সদস্য নিহত হয়েছেন। এছাড়া তিন সন্ত্রাসী নিহত হওয়ার তথ্যও এতে উল্লেখ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, গত সন্ধ্যায় সেনা কর্মকর্তা হাবিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্প থে‌কে একটি বিশেষ টহল দল পাখই পাড়ায় যায়। সেখানে গিয়ে তারা জান‌তে পা‌রেন ব‌থিপাড়া এলাকার আস্তানায় জেএসএস সদস্যরা অবস্থান কর‌ছেন। প‌রে ব‌থিপাড়ায় গে‌লে সেনা সদস্যদের ওপর গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে জেএসএস সন্ত্রাসীরা। সেনা সদস্যরাও পাল্টা গু‌লি চালা‌ন। এ সময় সন্ত্রাসীদের গুলিতে প্রাণ হারান সিনিয়র ওয়া‌রেন্ট অফিসার হাবিবুর রহমান। আ‌রেক সেনা সদস্য ফিরোজের পায়েও গুলি লাগে। প‌রে ঘটনাস্থল থে‌কে জেএসএসের তিন সদস্যের লাশ উদ্ধার করা হয়।   

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে