Dr. Neem on Daraz
Victory Day

শার্শায় দুই জনের হাত পা গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা


আগামী নিউজ | বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৯:২৫ এএম
শার্শায় দুই জনের হাত পা গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

যশোরঃ জেলার শার্শায় নাজমুল হোসেন (৩০) ও জাহান আলী (২৬) নামে দুই জনকে পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। গত ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে এই দুই জন নৌকা প্রতীকের (পরাজিত) সমর্থক ছিলেন। বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত দু‘জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শার্শার রুদ্রপুর গ্রামের বৌ বাজার এলাকায় নৌকা প্রতীকের সমর্থক নাজমুল হোসেন ও জাহান আলী একটি দোকানে বসে ছিলেন। এ সময় একই গ্রামের বর্তমান চেয়ারম্যান (বিদ্রোহী প্রার্থী) এর সমর্থক আরশাদ আলীর নেতৃত্বে ইসতিয়াক, আব্দুল্লাহ, হৃদয়, কবির, ইয়াছিন, জসিম, নাছিম ও তাজ তাদের উপর লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে নাজমুল হোসেন ও জাহান আলীর হাত ও পা ভেঙ্গে দেয় সন্ত্রাসীরা। তারা শার্শার কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেনের কাছের লোক বলে এলাকাবাসি জানান।  

এ সময় আহতদের আর্তচিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত দুইজনকে গুরুতর আহত অবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে নাজমুল হোসেনের মা রোকেয়া খাতুন শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান

জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে